Navana Land_10 Katha Plot at 30 Ft. Road @ NAVANA HIGHLAND-1

Asking Price:
Tk. 15,00,000


Seller:
Member since 20 Jul 2014
Location:
Gulshan, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
  • Land Size: 10 KATHA
  • Location: NAVANA HIGHLAND, PURBACHAL
Category: Everything Else > Properties & Rents > Land For Sale > > Navana Land_10 Katha Plot at 30 Ft. Road @ NAVANA HIGHLAND-1

DESCRIPTION ( Navana Land_10 Katha Plot at 30 Ft. Road @ NAVANA HIGHLAND-1 )

নাভানা হাইল্যান্ড নাভানা রিয়েল এস্টেট লিমিটেডের একটি অনন্য প্রকল্প যা ঢাকা বাইপাস (এশিয়ান হাইওয়ে) এর ঠিক পাশেই অবস্থিত। এটি রাজউকের "পূর্বাচল নিউ টাউন" এর খুব কাছে। সুসংযুক্ত ৩০০’ ফুট পূর্বাচল এক্সপ্রেস হাইওয়ে প্রকল্পের কাছাকাছি যা কুড়িল ফ্লাইওভার, গুলশান, বারিধারা, বনানী, মহাখালী, বিমানবন্দর এবং উত্তরা মডেল টাউনের সঙ্গে চমৎকার ও সহজ যোগাযোগ তৈরি করেছে। সর্বোপরি প্রকল্পের প্রাকৃতিক সৌন্দর্য আপনার পরিবারের জন্য একটি আকর্ষণীয় বাড়ি তৈরির একটি গুরুত্বপূর্ণ অংশ।

 প্রকল্পটি সকল নাগরিক সুযোগ সুবিধা সম্বলিত একটি প্রকল্প, যেখানে রয়েছে, স্কুল, কলেজ, ইউনিভার্সিটি, মেডিক্যেল কলেজ, কাচাবাজার, মসজিদ, হাসপাতাল, পুলিশ স্টেশন, কবর স্থান, পার্ক, খেলার মাঠ সহ আধুনিক জীবনের সকল সুবিধা।
 প্রকল্পটি ঠিক ঢাকা নয় আবার তা থেকে দূরে ও নয় এমন একটি লোকেশনে প্রকল্পটির অবস্থান। যা রাজউক পুর্বাচল নিউ টাউন এর ৩০ নং সেক্টর সংলগ্ন।
 প্রকল্পটির দুরুত্ব-কুড়িল ফ্লাইওভার থেকে মাত্র ১৫ মিনিট এবং রাজউক পুর্বাচল নিউ টাউন থেকে মাত্র ১ মিনিটের রাস্তা।
 প্রকল্পটি প্রাকৃতিক ভাবেই উচু জমিতে গড়ে উঠছে তাই বাড়ী করতে কোন পাইলিং এর প্রয়োজন হবে না ।
 প্রকল্পটি ১৮০' ফিট ঢাকা বাইপাস বা এশিয়ান হাইওয়ে রোড সংলগ্ন বিধায় প্রকল্পের যোগাযোগ ব্যবস্থা অনেক সহজ এবং আধুনিক।
 প্রকল্পের জমি নাভানা রিয়েল এষ্টেট লি: এর নামে কেনা বিধায় ক্রেতারা নির্ভেজাল ও নিষ্কণ্টক জমি কেনার নিশ্চয়তা পাচ্ছে ।
 প্রকল্পের পাশেই রাজউক পুর্বাচল নিউ টাউন এর গুরুত্বপুর্ন বিভিন্ন স্থাপনা যেমন- বিদেশী দূতাবাস, প্রধানমন্ত্রীর কার্যালয়, সচিবালয়, ট্রেড সেন্টার, বানিজ্য মেলার স্থায়ী প্রাঙ্গণ, রুপগঞ্জ গ্যাস ফিল্ড, ইন্টার জেলা বাস টার্মিলান, বাণিজ্যিক প্লট/জোন, জাতীয় স্টেডিয়াম, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মেডিকেল কলেজ ও বুয়েট এর দ্বিতীয় ক্যম্পাস হতে যাচ্ছে, যা প্রকল্পে বিনিয়োগে নুতন মাত্রা যোগ করছে।
 প্রকল্পের উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলেছে। এরই মধ্যে প্রকল্পের মেইন প্রবেশ গেইট, এভিনিউ রোড এর কাজ সম্পন্ন হয়েছে।
 প্রকল্পের মধ্যে বিদ্যুৎ লাইন আনা হয়েছে।
 প্রকল্পে বিনিয়োগ শতভাগ নিরাপদ এবং নিশ্চিত মুনাফা পাওয়া যাবে। প্রতি তিন মাস অন্তর অন্তর প্রক্লল্পের দাম বৃদ্ধি পাওয়ায় ক্রেতার বিনিয়োগ শতভাগ লাভজনক।
 প্রকল্পটি বসবাসের সম্পূর্ণ উপযোগী।
 প্রকল্পটিতে এককালীন, স্বল্পমেয়াদী এবং দীর্ঘমেয়াদী কিস্তিতে প্লট কেনার সুযোগ রয়েছে।
 প্লটের সাইজঃ ৩, ৫ এবং ১০ কাঠা।

আমরা কখনোই বলি না- আমাদের প্রকল্প রাজউক পুর্বাচল থেকে ভালো কিন্তু এটা বলি যে রাজউক পুর্বাচল এর বিকল্প আমরাই। প্রকল্পটি দেখুন, আপনি ও তাই বলবেন।


ধন্যবাদান্তে-
মামুন
নাভানা রিয়েল এস্টেট লিমিটেড
মোবাইলঃ +8801833323839


ClickBD - Buy anything and get the best price in Bangladesh