Flexgate Screen Repair - MacBook Pro Retina A1706/A1707/A170

Asking Price:
Tk. 500


Seller:
AppleLabBD
Member since 31 Dec 2010
Location:
Dhanmondi, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
    Category: Everything Else > Services > Electronics & Appliances Repairing > > Flexgate Screen Repair - MacBook Pro Retina A1706/A1707/A170

    DESCRIPTION ( Flexgate Screen Repair - MacBook Pro Retina A1706/A1707/A170 )

    ফ্লেক্সগেট সমস্যাগুলি একটি অত্যন্ত সাধারণ সমস্যা যা 2016-2017 ম্যাকবুক প্রো 13" এবং 15" মডেলের (A1706, A1707 এবং A1708) স্ক্রিন সমাবেশে ব্যাকলাইট কেবলকে প্রভাবিত করে, অ্যাপল কেবলটি সামান্য খুব ছোট করার কারণে, এটির কারণে কয়েক বছর ধরে খোলার সময় প্রসারিত এবং ফ্র্যাকচার। এই সমস্যাটির কারণে একটি নির্দিষ্ট কোণ অতিক্রম করে খোলা হলে স্ক্রীন কেটে যায়। আপনার ম্যাকবুকে এই সমস্যাটি আছে কিনা তা আপনি জানতে পারবেন যদি স্ক্রীনটি সামান্য খোলা হয় (3 সেমি) এবং স্ক্রিনটি ঠিকঠাক কাজ করে, এটি সম্পূর্ণরূপে বন্ধ করে বুট করার পরে। এর বাইরে খোলা হলে, স্ক্রীনটি নীচের দিকে কাটা শুরু হবে (ব্যাকলাইট তারের ক্রিজ/প্রসারিত হওয়ার সাথে সাথে), অবশেষে স্ক্রীনটি সম্পূর্ণরূপে বন্ধ হয়ে যাবে।

    অ্যাপল ক্রয়ের 4 বছরের মধ্যে শুধুমাত্র 2016 13" মডেলগুলিতে এই সমস্যাটি কভার করে, তবে এই সমস্যাটি 2017 মডেলগুলিকে প্রভাবিত করে, 15" মডেলগুলির সাথেও, যা অ্যাপল কভার করতে অস্বীকার করে (যদিও 2017 মডেলগুলি 2016-এর মতো একই স্ক্রিন ব্যবহার করে মডেল)।

    এই ম্যাকবুক মেরামতে, আমরা আপনার ব্যাকলাইট কেবলটি কেটে এবং বিভক্ত করে অন্য ব্যাকলাইট তারের সাথে তারের দৈর্ঘ্য প্রসারিত করব। এটি এই সমস্যার জন্য একটি স্থায়ী সমাধান; সমস্যাটি পুনরায় ঘটে না কারণ কেবলটি আসল তারের মতো প্রসারিত হচ্ছে না এবং এই মেরামত স্থায়ী হয় তা নিশ্চিত করতে মূল তারের মতো একই সংযোগ রয়েছে।

    আমরা ফ্লেক্সগেট মেরামতের ক্ষেত্রে খুবই অভিজ্ঞ, তাই আপনি জানেন যে আপনি দ্রুত এবং উচ্চ মানের মেরামত পাবেন। আপনি যদি নিশ্চিত না হন যে আপনার MacBo-এ এই সমস্যা আছে, তাহলে অনুগ্রহ করে এটি আমাদের ডায়াগনস্টিক পরিষেবার জন্য বুক করুন, অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।

    টার্নরাউন্ড টাইম

    এই মেরামতের জন্য অনুগ্রহ করে 7 কার্যদিবস পর্যন্ত অনুমতি দিন। আমরা 24 ঘন্টা কুরিয়ার ব্যবহার করে এটি পোস্ট করব।

    মেরামত পরিষেবা ওয়্যারেন্টি

    এই পরিষেবার জন্য আমরা যে কোনও অংশ লাগিয়েছি, আমরা আপনাকে মানসিক শান্তি দেব এবং 12 মাসের ওয়ারেন্টি দেব।

    অনুগ্রহ করে মনে রাখবেন, এই ওয়ারেন্টিটি একটি মেরামতের সফল সমাপ্তির ক্ষেত্রে বৈধ, এবং প্রাথমিক মেরামতের পরে ঘটে যাওয়া শারীরিক বা তরল ক্ষতিকে কভার করে না। আমরা যেকোন কাজের ওয়ারেন্টি দিতে পারি, আমরা পুরো ডিভাইসের ওয়ারেন্টি দিতে পারি না।



    ClickBD - Buy anything and get the best price in Bangladesh