RADF সহ Canon IR-2535 Photocopier একদম টিপটপ কন্ডিশান

Asking Price:
Tk. 1,20,000


Seller:
Member since 14 May 2011
Location:
Motijheel, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
    Category: Electronics > Office Electronics > > > RADF সহ Canon IR-2535 Photocopier একদম টিপটপ কন্ডিশান

    DESCRIPTION ( RADF সহ Canon IR-2535 Photocopier একদম টিপটপ কন্ডিশান )

    Model : Canon IR 2535 with RADF
    With 2 Cassettes (500 x 2)
    Official used machine
    Six month service guarantee

    Contact: 01713024245, 9556303. Email- aunamikatraders@gmail.com


    আমরা Canon, Toshiba, Ricoh, Sharp ব্র্যান্ড এর নতুন, রিকন্ডিশন্ড সব ধরনের ফটোকপিয়ার বিক্রয় করি ওয়ারেন্টি সহ অত্যন্ত আকর্ষণীয় মুল্যে। দেশের যেকোন প্রান্তে অর্ডার নেয়ার ৩ দিনের মধ্যে আমরা মেশিন ডেলিভারি দিয়ে থাকি।
    আমাদের থেকে রিকন্ডিশন্ড ফটোকপিয়ার কেন কিনবেন?
    - রিকন্ডিশন্ড ফটোকপিয়ার নতুন কপিয়ার এর চেয়ে তুলনামুলকভাবে অনেক সস্তা। একটা নতুন বেসিক কপিয়ার এর দামে আপনি অনায়াশেই একটি হেভি ডিউটি কপিয়ার কিনতে পারবেন। যারা স্টেশনারি ধরনের দোকানে ফটোকপি সার্ভিস দেন বা কমার্শিয়াল ব্যবহার এর জন্য ফটোকপি মেশিন কিনতে চাচ্ছেন তাদের জন্য প্রতি পেইজ ফটোকপির খরচ ও সময় কমাতে হেভি ডিউটি কপিয়ার অত্যাবশ্যক।
    - আপনার সব ধরনের বাজেটের জন্য আমাদের কাছে ফটোকপিয়ার আছে। মাত্র ২০,০০০ টাকাতেও আমাদের কাছে ভাল কপিয়ার পাবেন। সুতরাং কম বাজেট নিয়ে চিন্তার কোন কারন নেই।আমাদের আছে রিকন্ডিশন্ড কপিয়ার এর বিশাল কালেকশান।
    - বিগত ৩০ বছর ধরে এই সার্ভিস দেয়ার সুবাদে আমাদের আছে অত্যন্ত দক্ষ টেকনিশিয়ানের দল। আমরা রিকন্ডিশন্ড কপিয়ার এর সাথে ৬ মাসের ফ্রী সার্ভিস (পার্টস বাদে) ওয়ারেন্টি দিচ্ছি। আপনার মেশিন দেশের যেখানেই থাকুক না কেন আপনার কপিয়ারের যেকোনো সমস্যায় আমাদের টেকনিশিয়ান পৌঁছে যাবে আপনার ঠিকানায়।
    আপনার প্রয়োজন ও বাজেট অনুযায়ী সেরা ফটোকপিয়ার পেতে এখনি যোগাযোগ করুন- অনামিকা ট্রেডার্স, ভুইয়া ম্যানশন ৬ষ্ঠ তালা, ৬ মতিঝিল কমারশিয়াল এরিয়া, ঢাকা, ফোন নং- 01713024245, 9556303. ইমেইল- aunamikatraders@gmail.com


    ClickBD - Buy anything and get the best price in Bangladesh