Irani Natural Turquoise Stone lot - ইরানী ফিরোজা পাথর Brand New

Price:
Tk. 1,800
Tk. 2,000   10% OFF
BUY NOW
Shipping:
Tk. 60 within Dhaka
Delivery:
Usually delivers in 1-3 business days
Payments:
Return:
7 days
Seller:
Tajmahalgemsworld (other items)
  • Type: Best Quality Stone
  • Color: Turquoise
Category: Fashion > Jewelry > > > Irani Natural Turquoise Stone lot - ইরানী ফিরোজা পাথর

DESCRIPTION ( Irani Natural Turquoise Stone lot - ইরানী ফিরোজা পাথর )

No.1 Largest Gemstone Hereditary Brand in Bangladesh, Since 1980

» জ্যোতিষ শাস্ত্রমতে: (In astrology) 

ফিরোজা বা তুত্থকমণি সবুজ বর্ণের অস্বচ্ছ, সৌন্দর্যের প্রতিভূ রত্ন। বর্ণের দিক থেকে সবুজ,উজ্জ্বল আসমানী নীল। ‘পারস্য মাকড়সা জাল’ নামে বিখ্যাত এক ধরণের ফিরোজায় নীল রঙের ওপর সরু কালো রেখা জাল বিস্তৃত থাকে। উজ্জ্বল আসমানী নীল ফিরোজা রত্ন স্বাদহীন, শীতল ও শুকনো । রত্নটিকে পশ্চাৎ অংশ অমসৃণ ও কিছুটা ভাঙ্গা ভাঙ্গা হতে পারে। এই রত্ন –পাথরটিকে সংস্কৃতে পায়বজ, ফারসীতে ফিরোজা এবং ইংরেজীতে Turquoise বলে । এটি পারস্যের জাতীয় রত্ন। ইসলামী ধর্মাবলম্বীরা এই রত্নকে সর্বোৎকৃষ্ট রত্ন বলে কন্ঠ ভূষন করে রাখেন। খৃষ্টান ধর্মাবলম্বীরা এই রত্নকে শুভদায়ক মনে করেন। সুতরাং খাঁটি ফিরোজার অতি উচ্চমূল্যের রত্ন হিসেবে বাজারে বিক্রি হয়।

May be an image of 1 person and text that says

ফিরোজা পাথরের উপকারিতা কী? কেন ধারণ করা হয় এই রত্ন!
Gemstone Turquoise এর বাংলা হচ্ছে ফিরোজা, যদিও একে সবাই রাশি রত্ন পাথর ফিরোজা (Rashi Rotno Pathor Firoza) নামেই বেশী চিনে থাকে। পৃথিবীর ইতিহাসে ফিরোজা পাথরের উল্লেখ পাওয়া যায় খ্রিষ্টপূর্ব ৪০০০ বছরের আগে থেকে। এবং জুয়েলারি শিল্পে এর ব্যবহার নানাবিধ। উৎকৃষ্ট মানের ফিরোজা পাথরের রঙ হচ্ছে আকাশি নীল। ইরানের নিশাপুরি অঞ্চলের ফিরোজা পাথর পৃথিবী বিখ্যাত। যেখান থেকে “শাজারি ফিরোজা” পাওয়া যায়। এছাড়াও আমেরিকা, দক্ষিন কোরিয়ায় ফিরোজা পাথর পাওয়া যায়। হাদিস থেকে পাওয়া যায় “ফিরোজা পাথর হাতে দিয়ে মোনাজাত করলে আল্লাহতালা খালি হাতে ফিরিয়ে দেনা না” (সুত্রঃ “Tuhfah-e-Aalam Shahi”, by: Hakim Muhammad Sharif Khan, during the era of Mughal Emperor Shah Alam II, Delhi, India)

“Kit’ab al Farhat” এর লেখক উল্লেখ করেছেন, “আমির উল মুমেনুন” বলেছেন—“ফিরোজা পাথর ইসলামে বিশ্বাসীদের ভুল পথ থেকে রক্ষা করে”।

আবি আব্দিল্লাহ ইমাম জাফার আসাদ্দিক তার “Kanz al Haqaiq” বইতে উল্লেখ করেছেন যে, “ইমাম হাসান (রাঃ) ফিরোজা পাথর ব্যবহার করতেন”।“ফিরোজা পাথর দারিদ্রতা দূর করে এবং আর্থিক কষ্ট দূর করে”। তিনি সাইয়েদেনা মুফাদ্দালকে উপদেশ দেন ফিরোজা পাথরের আংটি ব্যবহার করতে এবং বলেন “এটা চোখের জ্যোতি বাড়ায়, হৃদযন্ত্র সুস্থ রাখে এবং বুক প্রশস্ত করে”।

আবি আব্দিল্লাহ ইমাম জাফার হতে বর্ণীত—“যে ফিরোজা পাথর ধারন করবে সে কখনই অন্যর উপর নির্ভরশীল হবেনা এবং দারিদ্রতা দেখবেনা”।

Turquoise Gemstone / Feroza Stone Based on Islam: “Marifat al Jawahir” (Marifat al Jawahir, Syedi Ibrahim Saify, manuscript) থেকে বর্ণীত ফিরোজা পাথরের বিশেষ কিছু উপকারিতা

May be an image of text that says 'আপনি কি জানেন রত্ন পাথরের দাম কত?'


» রাশিরত্ন পাথর ফিরোজা পাথরের কিছু উপকারিতা নিম্নরূপ:

● ফিরোজা পাথর জাদুটোনা, শয়তান,বিষাক্ত পোকামাকড় ও কু দৃষ্টি থেকে রক্ষা করে।

● যদি কেহ ঘুম থেকে উঠেই ফিরোজা পাথর দেখে থাকে তাহলে সকল প্রকার ষড়যন্ত্রকারীর ষড়যন্ত্র থেকে নিরাপদে থাকবেন। মহান আল্লাহ তাকে সকল প্রকার বিপদ থেকে রক্ষা করবেন। Turquoise Gemstone

● ফিরোজা পাথর চোখের দৃষ্টি শক্তি বৃদ্ধি করে এবং জিবনী শক্তি বৃদ্ধি করে।


● হয়রানি থেকে রক্ষা করে এবং শত্রুদের মাঝে জয়ী হতে সাহায্য করে। Turquoise Gemstone

● ফিরোজা পাথর ধারণে উন্নত চরিত্র দ্বারা সুনাম অর্জনে সাহায্য করে থাকে।

● বিষণ্ণতা দূর করে ফিরোজা পাথর।● এই পাথর পাইলস রোগের নিরাময়ে সাহায্য করে।


Turquoise (Firoza) Stone Benefits জ্যোতিষশাস্ত্র মতে ফিরোজা পাথরের উপকারিতাঃ

● ফিরোজা পাথর ব্যবহারে মনের শক্তি বৃদ্ধি পায়। চিন্তা শক্তি এবং অন্তর্দৃষ্টি প্রখর হয়ে থাকে। ফলে চিন্তা চেতনা আগের থেকে পরিষ্কার ও প্রখর হয়ে থাকে। Turquoise Gemstone

● ফিরোজা পাথর কে সৌভাগ্যর পাথর বলা হয়ে থাকে। এ পাথর ব্যবহারে আল্লাহ্‌র চাইলে ব্যবহারকারীর ভাগ্য প্রসন্ন হতে পারে।

● ফিরোজা কে একটি বিশুদ্ধ পাথর মনে করা হয়। মানুষিক চাপ হ্রাস করা, দুর্ঘটনা থেকে রক্ষা করা থেকে শুরু করে নানান উপকার পাওয়া যায়।


● যে সকল মানুষ ছায়াছবি, ফ্যাশন , টেলিভিশন , জুয়েলারি , হিসাববিদ্যা , আইন , শিক্ষা ও পোশাক শিল্প্র মত ক্ষেত্র এর সাথে সম্পর্কিত তাদের জন্য বিশেষ উপকারী। শিক্ষক,লেখক,পণ্ডিত এবং শিক্ষার্থী,শিক্ষা ও বিশেষ করে যারা সৃজনশীল কাজের সাথে জড়িত তাদের জন্য খুব উপকারী এ পাথর।

● কথিত রয়েছে যে ফিরোজা পাথরের রঙ এবং উজ্জলতা বলদে যায় যখন এর ব্যবহারকারী কোন ভাবে শারীরিক ও মানুষিক ভাবে বিপদ্গ্রস্থ হয়ে পরে।

● ফিরোজা পাথর ব্যবহারে মানুষের মনে দয়া, দানশীলতার অনুভূতি বৃদ্ধি পায়।


● বন্ধুর সাথে সম্পর্ক, ভালোবাসার মানুষটির সাথে সম্পর্কে এবং পারিবারিক সম্পর্কে ফিরোজা পাথর আস্থার জন্ম দেয়।

● হাঁপানি,বাড়তি মদ্যাশক্তি,বিষণ্নতা,উচ্চ রক্তচাপ,মাইগ্রেইনস,ভাইরাল সংক্রমণ,বা টক্সিনের মত শারীরিক অসুস্থতায় ফিরোজা পাথর উপকারী। .

● যে সকল মানুষকে খুব বেশী ভ্রমন করতে হয় তাদের জন্য ফিরোজা পাথর ব্যবহার উপকারী। যে কোন প্রকার দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যেতে পারে।


● বিবাহিত জীবনে স্বামী স্ত্রীর মধ্যে বোঝাপড়া, আস্থা, ভালোবাসা বৃদ্ধি করতে সাহায্য করে ফিরোজা পাথর।উল্লেখিত সকল প্রকার উপকার নির্ভর করে মহান আল্লাহর ইচ্ছার উপর। তাই আল্লাহর নিয়ামত ভেবে শুধুমাত্র আল্লাহর উপর ভরসা করে রত্নপাথর ব্যবহার করা উপকারী।

May be an image of text that says 'আসল রত্ন পাথর চেনার উপায়? DO19·0'

» রত্ন বিশেষজ্ঞ সাথে অনলাইনে নিরাপদে ব্যক্তিগতভাবে চ্যাট এবং কল করে রত্নপাথর বিষয়ে পরামর্শ নিন।

কল করুন - রত্ন বিশেষজ্ঞের পরামর্শ নিতে।
☎  +88017 111 92 111 

Calls and Chat (imo/WhatsApp)

█▒▒▒ অনলাইনে সিরিয়াল বুকিং দিন ▒▒▒█

  +8801868 353 055
Calls and Chat (imo/WhatsApp)

  +8801845 750 651

Calls and Chat (imo/WhatsApp)

May be an image of text that says 'আপনি কি জানেন! রত্ন পাথর শোধন করার নিয়ম?'
অভিজ্ঞ বংশগত জহুরী, ও জ্যোতিষ –

একজন বিশিষ্ট বাংলাদেশী রত্ন পাথর ব্যবসায়ী ও জ্যোতিষ। বিচক্ষণ এবং দূরদৃষ্টি সম্পন্ন এই ব্যবসায়ী বাংলাদেশের রত্নপাথর ও জ্যোতিষ খাতকে সুসংহত করতে তাজমহল জেমস্ ওয়ার্ল্ড প্রতিষ্ঠা করেন। দর্শনে রহমত তাজমহল জেমস্ ওয়ার্ল্ড 


এই প্রতিষ্ঠানের কর্নধার বাংলাদেশ ও ভারত বর্ষে পুরস্কার প্রাপ্ত রত্ন বিশেষজ্ঞ ও দীর্ঘ ৪১ বছর অভিজ্ঞ বংশগত জহুরী, ও জ্যোতিষ। তার তন্ত্র শাস্তের উপর বাস্তব অভিজ্ঞতা রয়েছে। তিনি নিজেই গ্রহ নহ্মত বিচার করে উপযুক্ত পরামর্শস সহ সঠিক গ্রহরত্ন আপনার সামর্থ্য অনুযায়ী দিয়ে থাকেন। ফলে আপনার প্রয়োজনীয় রত্নপাথর কররেখা, জন্ম ছক বিচার করে সঠিক রত্নপাথর নির্বাচন করে ধারন করতে পারবেন। হস্তরেখা রাশি রত্ন পাথরের জগতে তার পদচারণা ৪১ বছরেরও বেশী সময় ধরে। তাই রত্ন পাথর সম্পর্কে তার রয়েছে – ● – বাস্তব অভিজ্ঞাতা ● – সনাতন এবং ● – আধুনিক অভিজ্ঞতা।
May be an image of 1 person and text

– তিনি আজমীর শরীফের খেলাফত প্রাপ্ত খাদেম।

(Ajmer Sharif Khadim at Dargah Sharif Of Hazrat Khawaja Moinuddin Hassan Chishty)

– পৃষ্ঠ পোষক, বাংলাদেশ এস্ট্রোলজার্স সোসাইটি। (BAS)

Advisor, Bangladesh Astrologers Society

– আজীবন সদস্য, দক্ষিণ এশীয় অ্যাস্ট্রো ফেডারেশন, নেপাল (SASF)

Life Member, South Asian Astro Federation, Nepal

– আজীবন সদস্য, বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি (BAS)

Life Member, Bangladesh Astrologers Society


রত্নপাথরের কালেকশন দেখতে আমাদের শোরুমে আসার অনুরোধ রইলো (Gemstone Shop)

No photo description available.

ঢাকা অফিসঃ সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা

ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ার শপিং কমপ্লেক্স, দোকান নং ৫২৬ – ৫২৭, (লিফটের ৪র্থ তলা) রাজলক্ষ্মী মার্কেট বিপরীতে, রোড – ০২, সেক্টর – ০৩, উত্তরা – ১২৩০, ঢাকা, বাংলাদেশ।

—— : : সাপ্তাহিক বন্ধ বুধবার : :



ClickBD - Buy anything and get the best price in Bangladesh