Chrysoberyl Cats Eye Gemstone - ইন্ডিয়ান ক্যাটসআই পাথর Brand New

Price:
Tk. 500
BUY NOW
Shipping:
Tk. 40 within Dhaka
Delivery:
Usually delivers in 1-3 business days
Payments:
Return:
7 days
Seller:
Tajmahalgemsworld (other items)
  • Type: Best Quality Stone
  • Color: Brown Mix
Category: Everything Else > Services > Health & Fitness > > Chrysoberyl Cats Eye Gemstone - ইন্ডিয়ান ক্যাটসআই পাথর

DESCRIPTION ( Chrysoberyl Cats Eye Gemstone - ইন্ডিয়ান ক্যাটসআই পাথর )

Tajmahal Gems World No.1 Largest Gemstone Hereditary Brand in Bangladesh, Since 1980

» জ্যোতিষ শাস্ত্রমতে: (In astrology) Astrologer Doyal Delower Chishti.

জন্ম তারিখ অনুযায়ী যাদের মকর রাশি (২২ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) তাদের জন্য ক্যাটস আই পাথর ব্যবহার করা উপকারী। Cat’s eye stone এর বাংলা নাম বৈদূর্য মনি। তবে আমরা বেশীর বাগ সময় একে বাংলায় ক্যাটস আই নামে চিনে থাকি। সাধারণত যাদের রাশিচক্রে কেতু নামক গ্রহের খারাপ প্রভাব রয়েছে তাদের কে রত্ন পাথর ক্যাটস আই ব্যবহার করতে বলা হয়। ক্যাট’স আই বা বৈদুর্য্যমণি – চকচকে উজ্জ্বল রত্ন । উপরের ভাগ পালিশ করা এবং নীচের পিট পালিশহীন হয়ে থাকে । এই রত্নটির উপরের স্থল থেকে উজ্জ্বল আলোর সুতোর মত দাগ থাকে। রত্নটিকে নাড়ালে দাগগুলি নড়তে দেখা যায়। এটাকে “বিড়াল অক্ষি” ও বলা হয় । কারণ রত্নটি  দেখতে অনেকটা বিড়ালের চক্ষুর মত । এটিকে আরবীতে লহসনিয়া বলে । বর্ণের দিক থেকে সবুজ, সাদা আভাযুক্ত ও ছাই রঙ- এর মত হয় । প্রকার ভেদে বৈদুর্য্যমনি কয়েক প্রকার যেমন – কনকক্ষেত্রী, ঘিক্ষেত্রী, ধূম্রক্ষেত্রী।

May be an image of 1 person and text that says

বৈদুর্য্যমণি ক্রাইসোবেরিল গোত্রের রত্ন । বৈদুর্য্যমণি পাথরটি এদিক – ওদিক ঘুরালে বেড়ালের চোখের মতে চকচক করে ওঠে । এই ধর্মটির পারিভাষিক নাম Chatoyancy। কিন্তু এই ধরণের সব পাথরকেই বৈদ্যুর্য়মণি বলা যাবে না। যে পাথরের কাঠিন্য খুব বেশী, বহু বছর পরেও ক্ষয়ে যাবে না । সেই পাথরে যদি আলোর খেলা দেখা যায় তবে তা হবে বৈদুর্য্যমণি । এই রকম পাথর হচ্ছে ক্রাইসোবেরিল । রাসায়নিক নাম বেরিলিয়াম অ্যালুমিনিয়াম অক্সাইড । আবার যে ক্রাইসোবেরিলে সামান্য লোহার অনুর মিশ্রণ আছে তাদের রং মধুর মতো হালকা সোনালি । এর পারিভাষিক নাম ‘সাইমোফেন’ উৎকৃষ্টতম বৈদুর্য্যমণি এগুলোই । ‘ক্যাবোকন’ আকৃতিতে রত্নটিকে কাটলে একটা উজ্জ্বল নীল আলোর বিন্দু ফুটে উঠে বেড়ালের চোখের মণির মত দেখায় Cats Eye Gemstone।

প্রাচীন শ্রীলংকায় কান্তির রাজার একটি বৈদুর্য্যমণি এমনভাবে কাটা হয়েছিল যে, তাতে এ রত্নের স্বাভাবিক দাগগুলোর মাধ্যমেই মশালে আলোকিত একটি দেবীর ছবি ফুটে উঠতো। আগ্নেয়গিরি লাভা ঠান্ডা হলে তার মধ্যে মাঝে মাঝে এক ধরণের গিরি কাচ পাওয়া যায়। সেগুলি লাল, ধূসর কিংবা কালো-বিভিন্ন রঙের হতে পারে। সেগুলিতে থাকে সোডিয়াম, পটাশিয়াম, আয়রণ ও অ্যালুমিনিয়াম। সেগুলির ফাকে ফাকে আরেক ধরণের সুতোর মতো পাথর দেখা যায়। পরিস্কার ও পালিশ করে সেগুলিকে বৈদুর্য্যমনি হিসেবে বাজারে চালিয়ে দেয়া হয়। এটা এক ধরণের নকল মণি। গলিত কাচের সাথে লেড অক্সাইড, ফ্লোরিন ও বেরিল যোগ করে তৈরি করা হয় আরেক জাতের নকল বৈদুর্য্যমনি।

May be an image of text that says 'আপনি কি জানেন রত্ন পাথরের দাম কত?'


» রাশিরত্ন পাথর ক্যাটসআই পাথরের কিছু উপকারিতা নিম্নরূপ:
জ্যোতিষরাজঃ দয়াল দেলোয়ার চিশতী -

●  যাদের মামলা সংক্রান্ত ঝামেলা রয়েছে তাদের জন্য ক্যাটস আই পাথর উপকারী।

● যাদের ব্যক্তিগত জীবন, ব্যবসায় বা চাকুরি জীবনে অথবা পারিপার্শ্বিক প্রকাশ্য ও গোপন শত্রু রয়েছে তাদের জন্য ক্যাটস আই পাথর খুব খুব উপকারী।

● ক্যাটস আই পাথর Cats Eye Gemstone যে কোন খারাপ দৃষ্টি অথবা খারাপ আত্মার প্রভাব থেকে মুক্ত থাকতে সাহায্য করে।

● এ পাথর ধারনে ধর্ম কর্মে আকর্ষণ বাড়তে পারে।


● স্মৃতি শক্তি বৃদ্ধিতে এ পাথর উপকারী।

● যে মানুষ গুলো ব্যক্তিগত জীবনে কোন সিদ্ধান্ত নেবার আগে খুব বেশী সিদ্ধান্ত হীনতায় ভোগে তাদের মনবল বৃদ্ধি এবং মানুষিক শক্তি বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

● ক্যাটস আই পাথর Cats Eye Gemstone ব্যবহারে হারানো সম্পদ ফিরে পাওয়ার সম্ভাবনা থাকে। এমনটি বন্ধ হয়ে যাওয়া পুরনো ব্যবসায় নতুন করে ফিরে পাওয়া যেতে পারে।


● বিশেষ করে যারা বাজী ধরতে পছন্দ করে বা যারা রিস্ক নিয়ে ব্যবসায় করতে পছন্দ করে তাদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে ক্যাটস আই পাথর অথবা যারা আদ্ধাতিক চিন্তা ভাবনায় জড়িত তাদের জন্য এ পাথর উপকারী।

উল্লেখিত সকল প্রকার উপকার নির্ভর করে মহান আল্লাহর ইচ্ছার উপর। তাই আল্লাহর নিয়ামত ভেবে শুধুমাত্র আল্লাহর উপর ভরসা করে রত্নপাথর ব্যবহার করা উপকারী।

May be an image of text that says 'আসল রত্ন পাথর চেনার উপায়? DO19·0'

» রত্ন বিশেষজ্ঞ ও জ্যোতিষরাজঃ দয়াল দেলোয়ার চিশতী সাথে অনলাইনে নিরাপদে ব্যক্তিগতভাবে চ্যাট এবং কল করে রত্নপাথর বিষয়ে পরামর্শ নিন।

কল করুন - রত্ন বিশেষজ্ঞের পরামর্শ নিতে।
☎  +88017 111 92 111 

Calls and Chat (imo/WhatsApp)

█▒▒▒ অনলাইনে সিরিয়াল বুকিং দিন ▒▒▒█

  +8801868 353 055
Calls and Chat (imo/WhatsApp)

  +8801845 750 651

Calls and Chat (imo/WhatsApp)


অভিজ্ঞ বংশগত জহুরী, ও জ্যোতিষ –

একজন বিশিষ্ট বাংলাদেশী রত্ন পাথর ব্যবসায়ী ও জ্যোতিষ। বিচক্ষণ এবং দূরদৃষ্টি সম্পন্ন এই ব্যবসায়ী বাংলাদেশের রত্নপাথর ও জ্যোতিষ খাতকে সুসংহত করতে (Tajmahal Gems World) তাজমহল জেমস্ ওয়ার্ল্ড প্রতিষ্ঠা করেন। দর্শনে রহমত তাজমহল জেমস্ ওয়ার্ল্ড 

May be an image of text that says 'আপনি কি জানেন! রত্ন পাথর শোধন করার নিয়ম?'


এই প্রতিষ্ঠানের কর্নধার বাংলাদেশ ও ভারত বর্ষে পুরস্কার প্রাপ্ত রত্ন বিশেষজ্ঞ ও দীর্ঘ ৪১ বছর অভিজ্ঞ বংশগত জহুরী, ও জ্যোতিষ। তার তন্ত্র শাস্তের উপর বাস্তব অভিজ্ঞতা রয়েছে। তিনি নিজেই গ্রহ নহ্মত বিচার করে উপযুক্ত পরামর্শস সহ সঠিক গ্রহরত্ন আপনার সামর্থ্য অনুযায়ী দিয়ে থাকেন। ফলে আপনার প্রয়োজনীয় রত্নপাথর কররেখা, জন্ম ছক বিচার করে সঠিক রত্নপাথর নির্বাচন করে ধারন করতে পারবেন। হস্তরেখা রাশি রত্ন পাথরের জগতে তার পদচারণা ৪১ বছরেরও বেশী সময় ধরে। তাই রত্ন পাথর সম্পর্কে তার রয়েছে – ● – বাস্তব অভিজ্ঞাতা ● – সনাতন এবং ● – আধুনিক অভিজ্ঞতা।

– তিনি আজমীর শরীফের খেলাফত প্রাপ্ত খাদেম।

(Ajmer Sharif Khadim at Dargah Sharif Of Hazrat Khawaja Moinuddin Hassan Chishty)

– পৃষ্ঠ পোষক, বাংলাদেশ এস্ট্রোলজার্স সোসাইটি। (BAS)

Advisor, Bangladesh Astrologers Society

– আজীবন সদস্য, দক্ষিণ এশীয় অ্যাস্ট্রো ফেডারেশন, নেপাল (SASF)

Life Member, South Asian Astro Federation, Nepal

– আজীবন সদস্য, বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি (BAS)

Life Member, Bangladesh Astrologers Society


রত্নপাথরের কালেকশন দেখতে আমাদের শোরুমে আসার অনুরোধ রইলো (Gemstone Shop)


█▒▒▒ Tajmahal Gems World ▒▒▒█
ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ার শপিং কমপ্লেক্স, দোকান নং ৫২৬ – ৫২৭, (লিফটের ৪র্থ তলা) রাজলক্ষ্মী মার্কেট বিপরীতে, রোড – ০২, সেক্টর – ০৩, উত্তরা – ১২৩০, ঢাকা, বাংলাদেশ।
ঢাকা অফিসঃ সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা

—— : : সাপ্তাহিক বন্ধ বুধবার : :



ClickBD - Buy anything and get the best price in Bangladesh