Diagnostic Center Brand New

Asking Price:
Tk. 20,000


Seller:
Member since 06 Oct 2017
Location:
Dhanmondi, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
    Category: Computers > Software > > > Diagnostic Center

    DESCRIPTION ( Diagnostic Center )

    আমাদের এই সফটওয়্যারটি যেকোন ধরনের ডায়াগনষ্টিক সেন্টার বা কনসাল্টেশন সেন্টারের জন্য যুগোপযোগী। একসাথে একাধিক পিসিতে এবং একাধিক ইউজার ব্যাবহার করতে পারবেন।

    # কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্টঃ
    • রুগী, ডাক্তার এবং কমিশন এজেন্টদের (পিসি) বিস্তারিত তথ্য রাখতে পারবেন তাদের আইডি নাম্বার বা কোড নাম্বার সহ। যেকোন প্রয়োজনে আইডি, মোবাইল নাম্বার অথবা নামের যেকোন অংশ দিয়ে সার্চ করতে পারবেন।
    • কোড নাম্বার, রেট, কমিশন পার্সেন্ট, সর্বোচ্চ ডিস্কাউন্ট পার্সেন্ট, রিপোর্ট প্রিন্টিং ফরম্যাট সহ সকল প্রকার টেস্টের নাম এন্ট্রি করতে পারবেন। যেকোন রিপোর্ট যেকোন ফরম্যাটে প্রিন্ট করতে পারবেন। বায়োকেমিস্ট্রি, হেমাটোলজি, সেরোলজি, ক্লিনিক্যাল প্যাথলজি, ইউএসজি, এক্সরে সহ সকল প্রকার টেস্টের জন্য প্রয়োজন অনুযায়ী আলাদা আলাদা ফরম্যাট করা আছে।
    • ইনভয়েস এন্ট্রি করলে স্বয়ংক্রিয়ভাবে সব ডিপার্টমেন্টে চলে যাবে। রুগী যদি টাকা বাকী রাখে তাহলে ইনভয়েসের নীচের দিকে বড় করে “DUE” লেখাটা থাকবে এবং পরবর্তীতে ডিউ কালেকশন মডিউলের মাধ্যমে বাকী টাকা রিসিভ করা যাবে।
    • কমিশন এজেন্ট (পিসি) দের কমিশনের হিসাব স্বয়ংক্রিয়ভাবে হয়ে যাবে। ডিউ ইনভয়েসের কমিশন ডিউ কালেকশনের পরে জমা হবে। যেকোন সময় কমিশনের রিপোর্ট দেখা যাবে বিভিন্ন ফরম্যাটে। কমিশনের টাকা সফটওয়্যার থেকেই পেমেন্ট করা যাবে এবং এ সংক্রান্ত যাবতীয় হিসাব রাখা যাবে।
    • প্রতিদিনের বিভিন্ন প্রকার খরচের হিসাব রাখা যাবে। দিন/সপ্তাহ/মাস অথবা ডেট টু ডেট রিপোর্ট দেখা যাবে এক ক্লিকেই।
    • কাউন্টার বা ইউজার অনুযায়ী ইনকামের হিসাব রাখা যাবে। দিন শেষে বা যেকোন সময় ক্যাশ কালেকশন বা ডে-এন্ড রিপোর্টের মাধ্যমের প্রত্যেক ইউজার তার কাছে জমা হওয়া টাকা একাউন্টসে জমা দিতে পারবে।
    • কোন ডাক্তার কতজন রুগী দেখছেন বা টেস্ট দিছেন , কোন এজেন্ট কতজন রুগী পাঠাইছে সেটা নিমিষেই জানতে পারবেন।
    • সফটওয়্যারের মাধ্যমেই আউটডোর ডাক্তারদের জন্য সিরিয়াল এন্ট্রি করতে পারবেন এবং সেই অনুযায়ী আমারদের বিল্ট-ইন কিউ ম্যানেজমেন্টের মাধ্যমে রুগীদের সিরিয়াল নিয়ন্ত্রন করতে পারবেন।
    • প্রত্যেক ইউজারের জন্য ভিন্ন ভিন্ন আইডি এবং পাসওয়ার্ড থাকবে। কোন ইউজার সফটওয়্যারে কি কি কাজ করতে পারবে সবকিছু খুব সহজেই সেট করতে পারবেন। এডমিন ইচ্ছা করলেই যেকোন ইউজারের ক্ষমতা কমিয়ে বা বাড়িয়ে দিতে পারবেন।

    আমাদের এই সফটওয়্যারটির ডাটাবেইজ হিসেবে ব্যাবহার করেছি Microsoft SQL Server যার কারণে নেটওয়ার্কিং এর মাধ্যমে একাধিক কম্পিউটারে ব্যাবহার করা যাবে একই সাথে। Microsoft SQL Server খুবই দ্রুত এবং নিরাপত্তার সাথে কাজ করতে পারে। প্রতিদিনের ডাটা ব্যাকাপ যত ইচ্ছা ততবার রাখতে পারবেন। কোন কারণে সার্ভার কম্পিউটার নষ্ট হলে বা ক্র্যাশ করলে সর্বশেষ ব্যাকাপ ফাইলটা রিস্টোর করে দিলেই আপনার আগের সকল ডাটা পেয়ে যাবেন।

    # আমাদের বৈশিষ্ট্যঃ
    • মাত্র ১ কর্মদিবসের মধ্যে ডেলিভারী প্রদান।
    • ফ্রি ট্রেনিং ও ভিডিও টিউটোরিয়াল প্রদান।
    • ৬ মাস ফ্রি সাপোর্ট প্রদান।
    • যেকোনো সময় ডেমো দেখার সুবিধা।

    # কিছু প্রশ্ন ও উত্তরঃ
    • এই সফটওয়্যার ব্যাবহার করতে ইন্টারনেট লাগবে?
    উত্তরঃ না, আমাদের এই সফটওয়্যারটি একটি ডেস্কটপ বেইজড বা অফলাইন সফটওয়্যার। এটা ব্যাবহার করার জন্য ইন্টারনেটের প্রয়োজন নাই।
    • মালিক বা ম্যানেজার দূরে কোথা থাকলে তিনি হিসাবনিকাশ কিভাবে পাবেন?
    উত্তরঃ যেকোন সময় মাত্র একটা ক্লিকের মাধমেই মালিক বা ম্যানেজারের ইমেইলে ঐদিনের সমস্ত হিসাবনিকাশ চলে যাবে পিডিএফ আকারে। শুধু এই কাজের জন্যই ইন্টারনেট লাগবে।
    • কোন মাসিক বা বাৎসরিক চার্জ আছে?
    উত্তরঃ হ্যাঁ আছে। তবে এটা নির্ভর করে অনেক কিছুর উপর। প্রথমে আমরা এককালীন একটা এমাউন্ট নিবো সফটওয়্যারের মূল্য হিসেবে। আমরা সাধারণত টিম-ভিউয়ার বা এনিডেস্কের মাধ্যমে খুব দ্রুত সাপোর্ট প্রদান করি। প্রথম ছয়মাস কোন সার্ভিস চার্জ লাগবেনা যদি স্বশরীরে যেতে না হয়। ছয়মাস পরে আপনি নিজেই সার্ভিস এগ্রিমেন্টের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন। মাসিক, বাৎসরিক বার প্রতিবার সার্ভিসের জন্য আলাদাভাবে পেমেন্ট করতে পারবেন। মনে রাখবেন “কোন সফটওয়্যার কোম্পানিই আজীবন ফ্রি সার্ভিস দিবেনা”।
    • কখনও সফটওয়্যার লক হয়ে যাবে না তো?
    উত্তরঃ আমাদের সফটওয়্যারের লাইসেন্স প্রদান করি আজীবনের জন্য। শুধুমাত্র সার্ভার কম্পিউটারটি পরিবর্তন করলে নতুন করে লাইসেন্স নিতে হবে। লাইসেন্সের জন্য নতুন করে কোন টাকা দিতে হবেনা, নতুন সার্ভার সেটাপ করে দেওয়ার জন্য নামমাত্র সার্ভিস চার্জ দিলেই চলবে।

    • আফটার সেলস সার্ভিস কখন কখন পাওয়া যাবে?
    উত্তরঃ প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত মোবাইল, হোয়াটসএপ, মেসেঞ্জার অথবা ইমেইলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। তবে বিকেল ৫ টার পরে শুধুমাত্র জরুরী সার্ভিস প্রদান করা হয়।

    আরও বিস্তারিত জানতে যেকোনো সময় আমাদের সাথে যোগাযোগ করুন।


    ClickBD - Buy anything and get the best price in Bangladesh