COVID-19 App (new) Please use it,
it

কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা।

Asking Price:
Tk. 5,00,000


Seller:
Member since 05 Nov 2013
Location:
Mirpur, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
  • Land Size: 3 katha
  • Location: Bakurta Aminbazar
Category: Everything Else > Properties & Rents > Land For Sale > > কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা।

DESCRIPTION ( কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা। )

বুদ্ধিমানরাই বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে ভাবেন। যুগের পরিবর্তনের সাথে সাথে আমরাও পরিবর্তীত হই, এটাই স্বাভাবিক।
বর্তমান প্রেক্ষাপটে একটি আবাসস্থল সর্বাধিক গুরুত্বের, তাই আমরা সকলেই স্বাশ্রয়ী মূল্যে ঝামেলামুক্ত এপার্টমেন্ট প্রকল্পের দিকে বেশী আগ্রহী। কিন্তু সেখানেও ঘটছে বিপত্তি! অকল্পনীয় মূল্য, নেই নিজস্বতা, প্রতি মাসে বাড়তি রক্ষনাবেক্ষন খরচ আরও কত কি তা সবার জানা।
জীবন নিয়ে সপ্ন আমরা সবাই কম বেশী দেখে থাকি, আর সেই সপ্নকে বাস্তব করতে আমাদের এই প্রয়াস। আপনার সাধ্যের কথা বিবেচনায় রেখে অকল্পনীয় কম মূল্যে ঢাকার পশ্চিম প্রান্তে মোহাম্মদপুর ও গাবতলী হতে ১০ কিলোমিটার দূরত্বে আমরা গড়ে তুলেছি এক পরিকল্পিত শহর।
সম্পুর্ন প্রকল্পটি প্রাকৃতিকভাবে উচু জমিতে অবস্থিত এবং প্রাকৃতিক লেক দ্বারা আবৃত। যা অবশ্যই অন্য কোন প্রকল্পে অবর্তমান।
আর আমাদের প্রকল্পের পাশদিয়েই যাচ্ছে ১৭০ ফিট ওস্টার্ন বাইপাস সড়ক যা সাভার ইপিজেড হতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক পর্যন্ত বিস্তৃত, এ ছাড়াও এমআরটি লাইন-৫ যার রুট দুটি হবে হেমায়েতপুর গাবতলী টেকনিক্যাল মিরপুর ১ মিরপুর ১০ কচুক্ষেত বনানী গুলশান ভাটারা এবং গাবতলী ধানমন্ডী বসুন্ধরা সিটি হাতীরঝিল লিংকরোড পর্যন্ত। http://www.bdsuccess.org/2018/06/11/19/45/24345
প্রকল্পের গুগল অবস্থান https://www.google.com.bd/maps/place/Amin+Bazar+Bridge,+Dhaka/@23.7614377,90.3258634,11882m/data=!3m1!1e3!4m5!3m4!1s0x3755c06050f8f335:0xeaaf1651065cae94!8m2!3d23.7843029!4d90.3353516?hl=en&authuser=0
Face book page and YouTube Link Venus Green City Development Ltd.
আর এ সকল ভবিষ্যৎ যাতায়াত সুবিধার কথা বিবেচনায় রেখেই আমাদের এই প্রয়াস।
এ প্রকল্পটির উজ্জল ভবিষ্যৎ আমরা দেখছি, তাই এতে নির্দিধায় অর্থ ব্যয় করছি। এখানে সকল জমি আমাদের নিজস্ব কোন সরকারী খাস জমি নেই বা কারো জমি যবরদখল কৃত নয়। ১৯৯৮ইং বন্যা কবলিত নয়, অন্য সব প্রকল্পের মত ড্রেজিং করে ভরাটকৃত নয়। প্রাকৃতিক জমির কারনে পাইলিংএর প্রয়োজন নেই, তাই প্রতি কাঠা জমিতে বাড়ী নির্মানকালে এক লক্ষ টাকা সাশ্রয় হবে। আগামী ২০২২ সালের মধ্যে প্রকল্প হস্তান্তরে আমরা বদ্ধপরিকর। আমরা এই প্রকল্পটি একটি উদাহরন হিসেবে রাখতে চাই, একটি সফল সুপরিকল্পিত সয়ংসম্পুর্ন আবাসন প্রকল্পের যা পরবর্তীতে আমাদের ব্যবসায় সফলতা বয়ে আনবে। এখানে বর্তমানে ত্রিশ হাজারের অধিক ছোট বড় প্লট রয়েছে, হাসপাতাল, বাজার, খেলার মাঠ, পার্ক, লেক, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকান ও শপিংমল, নিজস্ব সার্বক্ষণিক নিরাপত্তা ও পরিচ্ছন্নতার ব্যবস্থা ইত্যাদী। সুবর্ন সুযোগ ভেনাস গ্রীনসিটি ডেভলোপমেন্ট লিঃ তাদের প্রকল্পের সকল প্লটের পূর্বের মূল্য কমিয়ে এনেছে।যা বর্তমান বাজারের সর্ব নিম্ন মূল্য।আসুন আমাদের তত্বাবধানে প্রকল্প পরিদর্শন করুন এবং সিদ্ধান্ত নিন, আমাদের দৃঢ় বিশ্বাস প্রকল্পটি পরিদর্শনে আপনার মূল্যবান সময় নস্ট হবে না।
কিছু গুরুত্বপূর্ণ কথা বলতে চাই, হয়তো আপনি এ সম্পর্কে অবগত তবুও আমার অভিজ্ঞতা তা থেকে বলছি।
সাধারনত আমারা কোন প্রকল্পে জমি ক্রয়ের পূর্বে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেই পছন্দ করে থাকি। তাই আমাদের প্রকল্পটি একবার পরিদর্শনের জন্য আপনাকে আমন্ত্রণ, কারন প্রকল্পটি ঢাকার প্রানকেন্দ্র থেকে যথেস্ট কাছে। আমাদের প্রতিদন্ধী অন্য প্রকল্পের উদাহরন দেবো না, তা একান্ত আপনার বিষয়। আমাদেরটাই তুলে ধরি, আমাদের প্রাথমিক শক্তি এখানের মাটি প্রাকৃতিক ভাবেই উচু রয়েছে প্রাকৃতিক ভাবেই প্রকল্প ঘেরা সুদৃশ্য লেক।
জমি কেনার পূর্ব সতর্কতার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ বিষয় হলো জমির পূর্বের ও বর্তমান কাগজ, মূল্য, যোগাযোগ ব্যবস্থা ও পারিপার্শ্বিক পরিবেশ।
আজকাল ক্রেতা গুরুত্ব দেয় সর্বউৎকৃষ্ঠ জিনিষের ওপর এর পর মূল্য ও অনান্য। বর্তমানের চেয়ে আধুনিক না হলে ক্রেতা আকৃস্ট করা এই প্রতিযোগীতা মূলক বাজারে অসম্ভব। ঠকবাজীর সময় শেষের পথে, কারন ক্রেতাগন যথেস্ট সচেতন। আমরা আমাদের প্রকল্প নিয়ে আত্মবিশ্বাসী ও সর্বৎকৃস্ট প্রকল্প উপহার দেয়ার প্রত্যয়ে আমাদের এগিয়ে চলা। আর কথা নয়, শুধু আপনার একটি দিনের কিছু মূল্যবান সময় আমাদের দিন। বাকী সব দ্বায়ীত্ব আমাদের, স্বষ্মানে আপনাদের নিয়ে যাওয়া ও নিয়ে আসার দ্বায়ীত্ব আমাদের। সময় সব মিনিয়ে ২ থেকে ৪ ঘন্টা সর্বোচ্চ।এর পরবর্তী সকল সিদ্ধান্ত আপনার।
তবে সর্বসত্য, আমরা যত যাই করি না কেন আপনাদের সহযোগিতা বিহীন সব অসম্ভব।
তাই আসুন আপনার আমাদের মিলিত প্রচেষ্ঠায় গড়ে তুলি এক সপ্নের নগরী।
প্রতি কাঠার প্রারম্ভিক মূল্য ৫ লক্ষ টাকা মাত্র।
প্লট সাইজ - ৩, ৫, ১০, 20কাঠা
ব্লক - এ
বুকিং মূল্য - ১ লক্ষ (প্রতি কাঠা)
কিস্তি - ৬০টি
শুভ হোক আপনার জীবন।

প্রকল্প পরিদর্শন ও বিস্তারিত জানতে:
এনামুল হক। বিক্রয় ও বিপনন প্রধান
০১৭০৭০৭২৩৬১, ০১৯৭৪৯৭১১১৮, ০১৮১৪৯৭১১১৮।


ClickBD - Buy anything and get the best price in Bangladesh