E-Commerce Solution In Gazipur

Category: Everything Else > Services > Other Services > > E-Commerce Solution In Gazipur

DESCRIPTION ( E-Commerce Solution In Gazipur )

বিশ্বায়নের এ যুগে ইন্টারনেটের কল্যাণে পৃথিবীর সবকিছুতে যেমন অনলাইনের ছোঁয়া লেগেছে তেমনি আমাদের ব্যবসা-বাণিজ্যও পিছিয়ে নেই, আমাদের ব্যবসা বাণিজ্যতেও এখন ইন্টারনেট নির্ভর হয়ে পড়ছে। ইন্টারনেট মানুষের সামনে খুলে দিয়েছে একটি মুক্ত ও স্বাধীন পৃথিবী। পৃথিবীর সবকিছু এখন মানুষের খুব কাছে এমনকি ঘরে। ব্যবসা বাণিজ্য থেকে শুরু করে শিক্ষা- তথ্য বিনোদন সবকিছু এখন যে কোন মুহুর্তে যে কোন জায়গা থেকে পাওয়া যাচ্ছে। ইন্টারনেটের কারনে আপনি বাস, ট্রেন, এমনকি এয়ারপ্লেন এর টিকেট পর্যন্ত আয় করতে পারছেন। বাসা থেকে আপনি আপনার অফিসের কাজ পরিচালনা করতে পারছেন। এতে করে মানুষের জীবনের যোগাযোগ এখন অনেক সহজ হয়ে গেছে। ওয়েব সাইট ছাড়া ইন্টারনেটের তেমন সুফল পাওয়া সম্ভব নয়। ওয়েবের কারনে আজকে সারা বিশ্বকে খুব কাছে মনে হয়। পণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলো তাদের নিজেদের পণ্যের বিস্তারিত বর্ণনা ওয়েব সাইটের মাধ্যমে তুলে ধরে। এতে করে সবাই যে কোন পন্যের বা প্রতিষ্ঠানের খবর খুব সহজে ওয়েব সাইটের মাধ্যমে জানতে পারে। কোন কিছু না জানলে গুগুল অথবা অন্য কোন সার্চ ইঞ্জিনে খুঁজে বের করা যায়।
২০২০ সালের মধ্যে বিশ্বের বেশির ভাগ মানুষ ইন্টারনেট বান্ধব পণ্যের উপর নির্ভরশীল হবে। ‘‘ম্যাসন’’ এর তথ্য মতে ২০২০ সালের মধ্যে বিশ্বজুড়ে আরও একহাজার ৬০০ কোটি ইন্টারনেট বান্ধব পণ্য ব্যবহার হওয়ার সম্ভাবনা আছে। ম্যাসনের প্রধান গবেষক জিম মরিস জানান, আগামী ১০ বছরের মধ্যে বিশ্বের সব মানুষই ইন্টারনেট বান্ধব পণ্য ব্যাবহার করবে এবং গড়ে .৮ থেকে ৫.৮ টি ইন্টারনেট বান্ধব পণ্য তৈরী হবে। আর বাংলাদেশে ই-কমার্স এর সম্ভাবনা অনেক বেশি। বর্তমানে অনলাইন এর মাধ্যমে বিভিন্ন টাইপ এর বিজনেস করা হয়ে থাকে। অধিকাংশ অনলাইন বিজনেস দিন দিন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে কয়েকটি জনপ্রিয় বিজনেস টাইপ হলো:
- কমিউনিকেশন বিজনেস
- কমার্শিয়াল বিজনেস
- বিজনেস প্রসেস
- সার্ভিস বিজনেস
- লার্নিং বিজনেস
- কোলাবোরাটিভ বিজনেস
- কমিউনিটি বিজনেস
আজকের এই সময়ে কেউ কারো চেয়ে পিছিয়ে নেই। সুতরাং আপনি কেন থাকবেন? আপনার কি আছে নিজস্ব একটি ই-কমার্স ওয়েবসাইট? আপনি যদি আপনার কোম্পানীর একটি ই-কমার্স ওয়েবসাইট খুলতে চান, তাহলে যোগাযোগ করুন।
আমাদের অফিসের ঠিকানা:
৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং:৬১০/এ, এবং ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৩৫ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৯০০ ৯৩৩
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uttarainfotech.com

অথবা

এস টাওয়ার - (৫ম তলা),
(ইসলামী ব্যাংক সংলগ্ন, গাজীপুর ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট এর উপরে),
চন্দনা চৌরাস্তা, জয়দেবপুর, গাজীপুর।
হ্যালো : ০১৯৭৩ ৯০০ ৯৩৩
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uit.com.bd
http://www.uttarainfotech.com

ClickBD - Buy anything and get the best price in Bangladesh