Gemstone Blue Sapphire@Groho Rotno

Price: 
Tk. 30,000
BUY NOW

Free Cash On Delivery

Delevery in 1-3 business days
Ramna, Dhaka

01820522666

New/Used : New
Type : Gemstone
Category: Fashion > Jewelry > > > Gemstone Blue Sapphire@Groho Rotno

DESCRIPTION ( Gemstone Blue Sapphire@Groho Rotno )

শনি গ্রহের রত্ন ইন্দ্রনীলা (Blue sapphire)

শনি গ্রহের প্রতিকুলতায় নীলা রত্ন ব্যবহৃত হয়। সংস্কৃত নাম নীলকান্ত মনি। আরবী, উর্দু ও ফারসীতে নীলাকে কবুদ বলে। রক্তিমাভাব, পীতাভাব, আকাশীভাব, নীলাভাব, ও গাঢ় নীল আভার এর হয়ে থাকে। নীলা বিভিন্ন প্রকারের হয়, যেমন- ইন্দ্রনীলা, স্টার নীলা, অপরাজিতা নীলা, পীতাম্বর নীলা, গঙ্গাজণীনীলা ও রক্তমুখী নীলা ইত্যাদি। জোতিষ শাস্ত্র মতে রাশিচক্রের মকর ও কুম্ভ রাশির জাতক জাতিকার রত্ন পাথর । শনি গ্রহ দুইটি রাশির শাশক গ্রহ- মকর ও কুম্ভ। এই রত্ন সিলং, বার্মা, কাশ্মীর, থাইল্যান্ডে পাওয়া যায়। যাদের জন্ম লগ্নে বা তিথিতে শনির অশুভ প্রভাব বিদ্যমান এবং হাত এ শনির ক্ষেত্র কাটাকাটি, নিচু, ত্রিশুল, ক্রশ, তিল, বিন্দু প্রভৃতি চিহ্ন রহিত থাকলে নীলা রত্ন ব্যবহার করা উচিত। এটি যাদের উপযোগী তারা ব্যবহার করলে ধৈর্য্যশীল ও কর্মদ্যোমী হয়। মনের জোর বৃদ্ধি পায়। সবচেয়ে বড় কথা কোন অভিজ্ঞ জ্যোতিষীর দ্বারা বিচার বিশ্লেষন করে তবে নীলা রত্ন ব্যবহার করা উচিত।


"গ্রহ রত্ন" এর পক্ষ থেকে আপনাদেরকে জানাই সুস্বাগতম ও শুভেচ্ছা। প্রকিতপক্ষে মানবদেহ ও রত্ন পাথর উভয়ই রাসায়নিক উপাদানের সমষ্টি মাত্র। মানবদেহে রত্ন পাথর ঔষধের মত ক্রিয়াশীল। অসুস্থ অবস্থায় মানবদেহের রাসায়নিক ভারসাম্যের পরিবর্তন ঘটে এবং ঔষধ সেই ভারমসাম্য পুনরুদ্ধার করে সুস্থতা ফিরিয়ে আনে। তেমনি ভাবে রত্ন পাথরের রাসায়নিক প্রভাব তথা শোষিত সৌরশক্তির প্রভাব মানুষের শারিরীক ও মানষিক সুস্থতা বৃদ্ধি বা পুনঃরুদ্ধার করে। সঠিক রত্ন পাথর ব্যবহারের প্রভাবে একজন মানুষ শারীরিক ভাবে সুস্থ ও মানষিকভাবে আস্থাবান হয়ে ওঠে। ফলস্রুতিতে সে পরিমিত আচরন করতে সমর্থ হয় এভং জীবন চলার পথে সময়চিত সঠিক সিদ্ধান্ত গ্রহনে সক্ষম হয়। সকল সম্ভাবনা মানুষেরই মাঝে নিহিত রত্ন পাথর মানুষের ভেতরের সুপ্ত থাকা সম্ভাবনা কে সক্রিয় করে তোলে। রত্ন পাথর কে এক কথায় বলা যেতে পারে রশ্মি চিকিৎসা বা রে থেরাপি। সৌরজগতের বিভিন্ন গ্রহ যেমন চাঁদ, সূর্য, শনি, মঙ্গল, রাহু বিভিন্ন গহদের আছে আকর্ষন যাকে বৈজ্ঞানিক ভাষায় বলা হয় মহাকষ র্যা অধিকাংশেই মানব দেহ ও মন ও মস্তিস্ক এর জন্য ক্ষতিকর । সঠিক ও আসল রত্ন পাথর সৌররশ্মি শোষিত করে মানবদেহ, মন ও মস্তিস্ককে নিরাপদ রাখে।







আপনি কি আসল রত্ন পাথর খুজছেন?

রত্ন পাথর কিনার পূর্বে আমাদের সাথে যোগাযোগ করে আমাদের রত্ন পাথর বিশেষজ্ঞ এর পরামর্ষ নিন। আমাদের রত্ন পাথর নকল প্রমানে মূল্য ফেরত গ্যারান্টি।

আমরা দিচ্ছি আপনার বার্থ স্টোন, মান সম্পন্ন আমদানিকৃত রুবি, মুক্তা, প্রবাল, পান্না, পোখরাজ, নিলা, গোমেদ, টোপাজ, ফিরোজা, ক্যাটস আই, ইয়েমিনি ও সলেমানি সহ সব ধরনের আমদানিকৃত আকীক পাথর।


আজই যোগাযোগ করুন আপনার কাঙ্ক্ষিত রত্ন পাথরের সন্ধানেঃ
আমাদের সাথে যোগাযোগ এর ঠিকানা -


Know yourself (নিজেকে জানুন)
মৌচাক আনারকলি সুপার মার্কেট
(৩য় তলা লিফটের পাশে)
দোকান নং ১৪৬/বি
মোবাইল - ০১৬৭০৬৩১১৭৭
Email: groho.rotno@gmail.com

www.facebook.com/groho.rotno

ClickBD - Buy anything and get the best price in Bangladesh